উপমহাদেশের সবচেয়ে বড় মুভি ডাউনলোড সাইট CrazyHD তে কিভাবে মেম্বারশিপ অর্জন করবেন দেখে নিন।।


Hello Readers,
আজ আমি আপনাদের সামনে হাজির হয়েছি উপমহাদেশের সবচেয়ে বড় মুভি ডাউনলোড সাইট নিয়ে। বিশ্বাস না হলে এখনই সাইটটিতে গিয়ে দেখে আসতে পারেন, তাদের সার্ভারে হলিউড এবং বলিউড সহ আরো অন্যান্য কতগুলো মুভি আছে। এখানে শুধু মুভিই নয় প্রয়োজনীয় আরও অনেক কিছুই আপনারা এখান থেকে পেয়ে যাবেন।
এখানকার সকল সুযোগ সুবিধা পেতে হলে আপনাকে এই সাইটের মেম্বার হতে হবে। আর কিভাবে আপনি সেটা করবেন তার বিস্তারিত আজ আমি আপনাদের সামনে তুলে ধরবো।

প্রথমেই, এখানে ক্লিক করে তাদের ফেসবুক গ্রুপ পেজে প্রবেশ করুন। অতঃপর সেখানে জয়েন করে নিন। অল্প সময়ের মধ্যেই আপনার joining request অ্যাকসেপ্ট করে নেয়া হবে।
এরপর invitation এর জন্য গ্রুপে একটি পোস্ট করতে হবে যেখানে আপনার email address টি লিখে দিতে হবে।

কিছু সময়ের মধ্যেই ইমেইলে একটি ইনভাইটেশন লিঙ্ক চলে যাবে। লিংকটিতে ক্লিক করে প্রবেশ করুন। আপনার সামনে একটি registration form open হবে।
প্রয়োজনীয় তথ্যগুলো দিয়ে রেজিস্ট্রেশন করে নিন। এরপর থেকেই আপনি এখানকার সকল সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন। যে কোন মুভি ডাউনলোড দিতে পারবেন।

মুভি ডাউনলোড দেওয়ার নিয়মঃ
এই সাইটের সব কিছু টরেন্ট ফাইল হিসেবে থাকে। সুতরাং এখান থেকে যেকোনো কিছু ডাউনলোড দিতে হলে আপনার টরেন্ট সফটওয়্যার ইনস্টল থাকতে হবে। যদি টরেন্ট সফটওয়্যার ইন্সটল দেওয়া না থাকলে এখান থেকে ডাউনলোড করে নিন।
আপনি যে মুভিটি ডাউনলোড করতে চান তার উপর ক্লিক করুন। আপনার সামনে নতুন পেজ ওপেন হবে যেখানে download torrent লেখা থাকবে। download torrent এর উপর ক্লিক করুন একটা ছোট ফাইল ডাউনলোড হবে। ফাইলটি ওপেন করুন। তাহলে টরেন্ট সফটওয়্যার টি ওপেন হবে এবং ডাউনলোড শুরু হয়ে যাবে।

আজ আর নয়। ইচ্ছা মত প্রয়োজনীয় ফাইল এবং মুভি ডাউনলোড দিন। ভাল থাকুন সুস্থ থাকুন।
আল্লাহাফেজ।।

Post a Comment

0 Comments